Isnin, 7 Oktober 2013

খুব দেরি হয়ে গেছে আগে একগুঁয়ে শিশুদের জন্য প্রার্থনা.

খুব দেরি হয়ে গেছে আগে একগুঁয়ে শিশুদের জন্য প্রার্থনা.


সম্ভাষণ .

গবেষণা পরে, আমি খোঁজো সম্পর্কিত শিশুদের জন্য প্রার্থনা অনেক পাওয়া যায় নি. এই সময় পোষ্ট , আমি একটি একগুঁয়ে শিশুর পরাস্ত পিতামাতার চর্চা করা একটি প্রার্থনা পোস্ট .

এই বাচ্চার জন্য চিকিত্সা শুরু করার আগে , আমি প্রথম সমস্যার কারণ সনাক্ত করার জন্য বাবা উপদেশ. আমাদের শিশুদের দুষ্টু , একগুঁয়ে হয়ে বা পরামর্শ শুনতে চাই না কারণ আবিষ্কার করুন.

শুধু তার নাম তাকান. নামের অর্থ খুঁজুন. এটা সন্তানের চরিত্রের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ.

তারপর আমরা শিক্ষিত এবং শিশুদের আতিথ্য কিভাবে একটি মুহূর্ত জন্য মনে করি. খুব কঠোর খুব স্টার্ন , খুব ভেস্তা বা উপেক্ষিত. এই সব শিশুদের প্রভাবিত করে .

আত্মা চেষ্টা করুন এবং শিশুদের চুবান হবে. সম্ভবত উপায় আমরা এবং শিশুদের প্রয়োজনীয়তা মধ্যে কোন অসঙ্গতি আছে. সম্ভবত " প্রজন্মের ফাঁক " কারণে .

আমরা জীবিকা আহরণ যে চিন্তা করুন. কোন উৎস থেকে এবং কিনা তা হালাল বা হারাম syubhah হয়. এই সব শিশুদের জীবনের উপর একটা প্রভাব আছে.

এর পরে, তাদের ধর্মীয় লালনপালন সম্পর্কে কি? কিভাবে অনেক পরিবারের সঙ্গে বার আমাদের প্রার্থণা . কতবার আমরা একসাথে কুরআন পড়া .

বাবা , আমরা আমাদের শিশুদের বন্ধু এবং কি তারা কার্যক্রম এবং যেখানে তারা সবসময় যেতে যারা ​​জানতে গ্রহণ করা প্রয়োজন .

আমাদের উপায় সম্পর্কিত ঘাটতি আছে, এটা নিজেকে ফিক্স করে দিন. আমরা শিশুদের প্রতিমা হয়ে যাতে পরিবর্তন হয়েছে. ANK সন্তান সম্পর্কে কাছাকাছি পান. এই একগুঁয়ে শিশুর জন্য তারপর কমান্ড আবাহন .

একটি একগুঁয়ে শিশুর জন্য চিকিত্সা শুরু করার জন্য, Fatiha , Ayatul Qursi শান্তি shifaa সাত kali.kemudian usaplah মুকুট তাকে স্নেহ সঙ্গে মুখবন্ধ দিয়ে শুরু . যকৃতে বিশ্বাস ইনস্টল করুন. একটি একগুঁয়ে শিশুর যত্ন প্রার্থনা সাত বার পড়ুন. মুকুট সন্তানের নীচে প্রার্থনা পড়া সমাপ্ত হয় প্রতিটি সময় গাট্টা .




শিশুর ঘুমন্ত হলে এই চিকিত্সা সঞ্চালন. ঘুমের সময় , আত্মা শান্ত শিশুদের থাকে . শিশুদের মনোভাব পরিবর্তন না হওয়া পর্যন্ত বেশ কয়েক দিন এই চিকিৎসা পদ্ধতি পুনরাবৃত্তি করুন. পরিস্থিতি বেশ গুরুতর হয়, তাহলে কি নামাজ ইচ্ছুক.

আশা রাখি, এই পোস্টে আপনার উপকারী এবং আপনার সমস্যার সমাধান সাহায্য করতে পারেন. ইচ্ছুক ঈশ্বর.

সালাম ছিল .

বিভিন্ন মানসিক সমস্যা পরাস্ত কিভাবে সূত্র . প্রামাণিক বা ভালোবাসার সংশয় , ভয়, উদ্বেগ, কষ্ট একগুঁয়ে শিশু .

Tiada ulasan:

Catat Ulasan